বাঘায় বৃদ্ধা ও এতিম শিশুদের মাঝে যুব মহিলা লীগের খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার,বাঘা : বাংলাদেশ যুব মহিলা লীগের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজশাহীর বাঘার কল্যানী শিশু সদনে বৃদ্ধা ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে রাজশাহী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুনের নেতৃত্বে এই খাবার বিতরণ করা হয়।

এ খাবার বিতরণের সময় তাঁকে সার্বিক ভাবে সহয়োগিতা করেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আনিসুল রহমান ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা মহিলা আ’লীগের অন্যতম সদস্য রিক্তা বেগম, আড়ানী পৌর যুব মহিলা লীগ নেত্রী মুক্তি খাতুন ও চারঘাট উপজেলা যুব মহিলা লীগ নেত্রী ময়না বেগম।

এর আগে সকাল ৭ টায় বিপাশা খাতুনের নেতৃত্বে রাজশাহী কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে কেক কেটে শোভাযাত্রা করা হয়। এতে অংশ গ্রহন করেন বিভিন্ন উপজেলা থেকে আগত যুব মহিলা লীগের নেত্রীবৃন্দরা।

বাঘা কল্যানী শিশু সদনের পরিচালক পল্লী সিকিৎসক শমেস উদ্দিন বলেন, আমি প্রতিদিন ১৪০ জন এতিম শিশু এবং ৬০ জন বৃদ্ধাকে খাবার দিতে হিমশিম খাচ্ছি।এদের মধ্যে অনেকেই ভালো তরকারি(মাস-মাংস) খাবার খেতে চাই। যা আমার একার পক্ষে দু:সাধ্য। এদিক থেকে মাঝে মধ্যে সমাজের বিত্তবান কিংবা রাজনৈতিক দলের নেতারা এসে খাবার দিলে তারা খুব খুশি হয়। আমি এ সকল সমাজ হিতোশীদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।


প্রকাশিত: জুলাই ৬, ২০২২ | সময়: ৯:৪৮ অপরাহ্ণ | সানশাইন