বাঘায় আজকের পত্রিকার বর্ষপূর্তি পালন

স্টাফ রিপোর্টার,বাঘা : মাত্র এক বছরের মধ্যে ঢাকা থেকে প্রকাশিত “দৈনিক আজকের পত্রিকা’’ দেশে পাঠক প্রিয়তায় একটি অবস্থান সৃষ্টি করে নিয়েছে। এই পত্রিকাটি সারা দেশের স্থানীয় দৈনিক স্লোগানের মধ্য দিয়ে প্রতিদিন বিভিন্ন জেলা ও বিভাগকে গুরুত্ব দিয়ে ১০টি সংস্করণ প্রকাশিত করছে। এতে থাকছে কৃষি, শিক্ষা, রাজনীতি, বিনোদন, খেলাধুলা, বিশ্ব, অর্থনীতি ও স্বাস্থ্য সেবা সহ হরেক রকম তথ্য সংবলিত সংবাদ। সোমবার (২৭ জুন) বিকেলে এই পত্রিকাটির প্রথম বর্ষপূর্তি উপলক্ষে বাঘা প্রেস ক্লাবের পক্ষ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে প্রেস ক্লাবের নিযেস্ব কার্যালয়ে কেক কাটার পূর্বে বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা এ কথা বলেন।

বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এবং সানশাইন পত্রিকার সাংবাদিক নুরুজ্জামানের সঞ্চালনায় আয়োজিত সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি প্রতিনিধি আব্দুল লতিফ মিঞা, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক ও নয়াদিগন্তর সাংবাদিক আসলাম আলী, প্রেস ক্লাবের সমাজ কল্যান সম্পাদক ও এশিয়ান টিভির রাজশাহী ব্যুরো প্রধান আখতার রহমান এবং সংগঠনের অর্থ সম্পাদক ও কালের কন্ঠের প্রতিনিধি লালন উদ্দিন।

এর আগে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আজকের পত্রিকার বাঘা প্রতিনিধি ও প্রেস ক্লাবের সহ সভাপতি গোলাম তোফাজ্জল কবীর মিলন। তিনি পত্রিকার সাফল্য কামনা করে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। মিলন বলেন, আমি গর্বিত সারা দেশে যে সকল পত্রিকা রয়েছে এরমধ্যে মাত্র এক বছরের ব্যবধানে আজকের পত্রিকা ডিএপপি অর্জন-সহ সারা দেশে পাঠকের মাঝে তৃতীয় স্থান দখল করেছে নিয়েছে। এজন্য তিনি পত্রিকার সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদক-সহ কর্তৃপক্ষের মঙ্গল কামনা করেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস কাবের সদস্য ও আমাদের সময়ের প্রতিনিধি শাহানুর আলম বাবু, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল হামিদ মিঞা, নয়া শতাব্দীর প্রতিনিধি সাইদুল ইসলাম, বাংলাদেশের খবর প্রতিনিধি আসরাফুল ইসলাম, সদস্য হাসানুজ্জামান প্রিন্স, সুব্রত কুমার, প্রভাষক নবাব উদ্দিন, প্রভাষক, সাইফুল ইসলাম, প্রভাষক সোহেল রানা, মকবুল হোসেন, সুধীজন, পত্রিকার আগনিত পাঠক, এজেন্ট, হকার ও শুভাকাংখী বৃন্দ।


প্রকাশিত: জুন ২৭, ২০২২ | সময়: ৮:২৯ অপরাহ্ণ | সানশাইন