সর্বশেষ সংবাদ :

বাঘায় স্ত্রীর অভিযোগে মাদকাসক্ত স্বামী আটক

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় ট্রিপল নাইনে ফোন করে আব্দুল মমিন নামে এক স্বামীকে আটক করিয়েছেন তার স্ত্রী।মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে শনিবার দুপুরে খায়েরহাট গ্রাম থেকে তাকে আটক করানো হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার খায়েরহাট গ্রামের আব্দুল মমিন একজন মাদকাসক্ত মানুষ। তিনি অধিকাংশ সময় নেশাগ্রস্ত অবস্থায় রাজনৈতিক নেতা-সহ সাধারণ মানুষকে অকথ্য ভাষায় গালমন্দ করে থাকেন।তার অত্যাচার ও নির্যাতনে অতিষ্ঠ তার পরিবার ।

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, আব্দুল মমিন একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে সাপ পেটানোর ন্যায় মারপিট করে গুরুতর আহত করেন তার স্ত্রীকে।নিরুপায় হয়ে তিনি ট্রিপল নাইনে ফোন করে আভিযোগ করলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

আব্দুল মমিনের শশুর জানান, তার মেয়ে দুই সন্তানের জননী। জামাই মাদকাসক্ত হওয়ার কারনে প্রায়স: তার স্ত্রীর কাছে টাকা চাই। আর এই টাকা দিতে না পারলেই তাকে মারপিট করা হয় । সর্বশেষ শনিবার দুপুরে তার মেয়েকে বেধড়ক মারপিট করার এক পর্যায় তিনি পুলিশের সহায়তায় মেয়েকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছেন। যার সত্যতা স্বীকার করেন কর্তব্যরত চিকিৎসক মোল্লিকা সরকার।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ ইনেস্পেক্টর (তদন্ত) আব্দুল করিম জানান, ট্রিপল নাইনে অভিযোগ পেয়ে আব্দুল মমিনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ লিপিবদ্ধ করা হচ্ছে।


প্রকাশিত: জুন ২৫, ২০২২ | সময়: ৬:১২ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর