বাঘায় ছাত্রদলের বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নুরুজ্জামান,বাঘা : দেশের অহংকার ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি করায় রাজশাহীর বাঘায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ । শনিবার(4-জুন)সকালে দলীয় কার্যালয়ের সামনে থেকে প্রতিবাদ মিছিল শেষে এক সমাবেশে মিলিত হন তাঁরা।

সমাবেশে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, দেশে সন্ত্রাস ও নতুন করে হত্যাকাণ্ড ঘটাতে চায় বিএনপি ও তার সহযোগী সংগঠন ছাত্রদলের কুলাঙ্গারা। ১৫ ই আগস্ট নিয়ে স্লোগান এবং মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কুটুক্তি প্রমাণ করে তারা নতুন করে ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তবে এসব ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। এর জবাব দেয়ার জন্য আওয়ামী লীগকে প্রয়োজন হবেনা, তাদের ষড়যন্ত্র রুখতে গৌরব ও ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগই যথেষ্ঠ।

তিনি বলেন , বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন আ’লীগকে কোন কর্মসুচী পালন করতে দেয়া হয়নি। অথচ আমরা তাদের দলীয় কর্মসূচী পালন করতে দিয়েছি। আর এই সুযোগকে কাজে লাগিয়ে তারা বাংলাদেশের অহংকার জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বাজে কুটুক্তি করেছে। এ জন্য ছাত্রদলকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তিনি আরো বলেন, আজ দেশ ব্যাপী কর্মসূচী ঘোষনা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ। এই কর্মসূচীতে অংশ গ্রহন করবে সকল জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতা-কর্মীরা।

সমাবেশে অন্যান্য বক্তারা বলেন সম্প্রতি বিএনপি-জামাত একহয়ে বিভিন্ন এলাকায় গোপন বৈঠক করা সহ সরকারের উন্নয়নে বাধাগ্রস্থ করার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে এবং আ’লীগ সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার সহ অপতৎপরতা চালাচ্ছে। এসব বৈঠক এবং অপতৎপরতায় বাধা সৃষ্টি করতে হবে। তারা বলেন, খালেদা জিয়ার কুলঙ্গার ও অর্থ চুরি মামলার আসামী তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়ে রয়েছে। আর যারা দেশে রয়েছে, তারা সরকারের উন্নয়ন দেখে ভুল-ভাল বকছে।

উক্ত সমাবেশে ও মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ফাতেমা মাসুদ লতা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: জুন ৪, ২০২২ | সময়: ২:০৩ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর