সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রীকে নিয়ে কুটক্তির প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশালীন কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে এবং হত্যার হুমকি দেওয়ায় বিএনপি’র নেত্রী রনি এবং স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল ষড়ন্তকারীদের গ্রেফতার এবং শাস্তির দাবিতে শুক্রবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ।

দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গন্ধু মুক্ত মঞ্চে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, সদস্য ইফতেখারুল ইসলাম সুজন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও জেলা যুব মহিলা লীগের সভাপতি ইয়াসমিন সুলতানা রুমা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহা ও সাধারণ সম্পাদক এইচএম ফায়জার রহমান কনক।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল, নওগাঁ জেলা স্বে”ছাসেবক লীগের প্রচার সম্পাদক নূর মোহাম্মদ লাল, জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য তসিকুল ইসলাম, খুরশীদ আলম মানিক ও সাধারণ সদস্য আজিজুল হক, ওয়ালিদ হোসেন গালিভ।

 

বক্তারা বলেন-‘পাঁচাত্তরের হাতিয়ার-গর্জে উঠুক আরেকবার’ স্লোগান দিয়ে বিএনপি স্বীকার করে নিয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারকে হত্যা করেছে বিএনপি। তারা বারবার চেষ্টা করেছে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যা করার। এখনও করছে। সেই সাথে বিএনপি’র নেত্রী রনি এবং স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল ষড়যন্ত্রকারীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এর আগে আসন্ন রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর আগমন উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক সদস্য সভা অনুষ্ঠিত হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: জুন ৩, ২০২২ | সময়: ১০:১২ অপরাহ্ণ | Daily Sunshine