সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে তিন হাজার লিটার মদসহ পাঁচজন আটক

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার এবং মদ উৎপাদন ও বিক্রির সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে সোমবার সন্ধ্যায় উপজেলার নারায়ণপুর ও গোপালপুর ভূঁইয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে তিন হাজার ২শ লিটার চোলাই মদসহ ওই পাঁচ জনকে আটক করা হয়।
আটকরা হলো, নারায়ণপুর গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও শফিকুল ইসলাম (৩৭), গোপালপুর ভূঁইয়াপাড়া গ্রামের মৃত খোরশেদ প্রামাণিকের ছেলে তাহের প্রামাণিক (৫৯), একই গ্রামের মৃত যতীন বিশ্বাসের ছেলে সুনীল বিশ্বাস (৬২) এবং পূর্ণ কলস বানিয়া পাড়া গ্রামের নুর ইসলামের ছেলে রান্টু হোসেন (৩৭)।
সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল সোমবার সন্ধ্যায় উপজেলার নারায়ণপুর ও গোপালপুর ভূঁইয়াপাড়া গ্রামে এলাকায়¡ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
এ সময় ৩ হাজার দুইশত লিটার চোলাই মদ উদ্ধারসহ মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। পরে জব্দ করা চোলাইমদ ধ্বংস করা হয়েছে। আটকদের নামে আরো একাধিক মাদক মামলা রয়েছে বলে তিনি জানান।


প্রকাশিত: জুন ১, ২০২২ | সময়: ৫:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ