রাজশাহীতে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে পুলিশের অবসরপ্রাপ্ত এক কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে নগরের চন্দ্রিমা আবাসিক এলাকায় অবস্থিত শয়ন কক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া ঝুলান্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।
নিহতের নাম নাজমা ইসলাম (৫৮)। তিনি অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নুরুল ইসলামের স্ত্রী। নগরের চন্দ্রিমা আবাসিক এলাকায় নিজ বাড়িতে তারা বসবাস করেন।
পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, চন্দ্রিমা আবাসিক এলাকার ৪নং রোডে অবস্থিত ১৬৯/৬ নং বাড়িতে স্বপরিবারে বসবাস করতেন অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নুরুল ইসলাম। সোমবার তিনি বাড়ির বাইরে যান। দুপুর আনুমানিক ২ টার দিকে তিনি বাড়িতে ফিরে দেখেন বেড রুমের ফ্যনের সাতে তার স্ত্রী ঝুলছে। পরে তিনি পুলিশে খবর দেন।
চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার মর্গে পাঠায়। তবে পুলিশ পৌঁছার আগেই বাড়ির নিচ তলার ভাড়াটিদের সহযোগিতায় লাশ নামানো হয়। বিষয়টি আত্মহত্যা নাকি হত্যা না নিশ্চিতের জন্য লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ