রাজশাহীতে ইলেক্ট্রো মার্টের শো-রুম উদ্বোধন

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ইলেক্ট্রো মার্ট লিমিটেডের কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ড ইলেক্ট্রনিক্স পণ্যের নিজস্ব সেলস ও ডিসপ্লে সেন্টার উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে নগরের আলুপট্রি মোড়ে দৈনিক বার্তা কমপ্লেক্সে এই সেলস ও ডিসপ্লে সেন্টার উদ্ধোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানীর উপ-ব্যবস্থাপনা পরিচালক নুরুল আফসার, পরিচালক মোহাম্মদ সাজ্জাদ ঊন নেওয়াজ, সেলস এন্ড মার্কেটিং বিভাগের মহাব্যবস্থাপক মাহমুদুন নবী চেীধুরী, রিটেল বিভাগের ব্যবস্থাপক জুলহাক হোসাইন উপস্থিত ছিলেন।
রাজশাহীতে এক মাসের বিশেষ ছাড়ের ঘোষণা দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে নুরুল আফসার জানান, দীর্ঘ দুই যুগেরও বেশী সময় ধরে দেশের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা বিশ্বস্ততা ও সুনামের সাথে পূরণ করছে কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের পণ্য। গ্রী দেশে এয়ার কন্ডিশনার চাহিদার প্রায় ৬০ শতাংশ, কনকা ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রীর চাহিদার প্রায় ৩০ শতাংশ এবং হাইকো ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্স পণ্য দেশের চাহিদার প্রায় ১০ শতাংশ দখল করে আছে।
তিনি বলেন, কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স পণ্যের বিশেষ বৈশিষ্ঠ্য, গুণগতমান, গ্রহণযোগ্যতা, বিক্রয়োত্তর সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমানে বিশ্বব্যাপী গ্রাহকদের প্রথম পছন্দ। গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে দেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে ইলেক্ট্রো মার্ট কর্তৃপক্ষ বলে জানান নুরুল আফসার।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ