রাজশাহীর শিক্ষাস্কুলে ভ্রাম্যমাণ বইমেলায় ব্যাপক সাড়া

স্টাফ রিপোর্টার : সামাজিক উদ্যোগ ‘দিশা’র আয়োজনে ‘আলোঘর প্রকাশনার’ ভ্রাম্যমাণ বইমেলায় ব্যাপক সাড়া মিলেছে নগরীর শিক্ষা স্কুল অ্যান্ড কলেজে। সোমবার সকালে স্কুল চত্ত্বরে আয়োজিত এ বইমেলায় শিক্ষার্থীদের বই কেনায় ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে।
সকালে বইমেলার উদ্বোধন করা হয়। উদ্বোধনের পরেই বইমেলা থেকে বই ক্রয়ে ব্যাপক সাড়া পড়ে। মেলা চলাকালে পর্যায়ক্রমে পরিদর্শন করেন দৈনিক জনকণ্ঠের রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার মামুন-অল-রশিদ, গ্রীনফিল্ড স্কুলের পরিচালক, এমদাদুল হক, শিক্ষা স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহাতাব আলী, অধ্যক্ষ মো. ইব্রাহীম হোসেন ও উষা সিল্কের জেনারেল ম্যানেজার মো. জহুরুল ইসলাম প্রমুখ। মেলায় আসতে না পারলেও মোবাইল ফোনে মেলার সফলতা কামনা ও মহতি উদ্যোগের পক্ষে সংহতি জ্ঞাপন করেছেন শহিদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. মো. গোলাম মাওলা, রাসিক ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান কামরু।
শিক্ষা স্কুলের অধ্যক্ষ মো. ইব্রাহীম হোসেন স্কুলের পক্ষ থেকে প্রত্যেক অতিথিকে বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই উপহার দেন। এরপর বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা পর্যায়ক্রমে শিক্ষকের তত্ত্বাবধানে মেলার স্টল ঘুরে পছন্দমাফিক বই ক্রয় করে।
শিক্ষার্থীরা জানায়, বইমেলা তাদের কাছে চমৎকার লেগেছে। স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী মোসা. মহিমা মনি বিজ্ঞান বিষয়ক বই ক্রয় করে শিক্ষা স্কুল কর্তৃপক্ষ ও আলোঘর প্রকাশনাকে কৃতজ্ঞতা জানায়। আলোঘর প্রকাশনার পক্ষে হাসনাত মোবারক জানান, ভ্রাম্যমাণ বইমেলার উদ্বোধনী দিনে শিক্ষা স্কুলের সহযোগিতা ছিল ব্যতিক্রম।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর