সর্বশেষ সংবাদ :

ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আটক

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ১০ম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুল বারিক (৪৮) নামের এক গৃহ শিক্ষকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার রায়কালী ইউনিয়নের মালিগ্রামে ঘটেছে। তিনি ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তাকে আরবী পড়াতেন। অভিযুক্ত আরবি গৃহ শিক্ষক ওই ইউনিয়নের মালিগ্রাম আকন্দপাড়ার কাসেম আকন্দের ছেলে। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়েছে থানায় মামলা দায়ের করেছেন।
থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত গৃহ শিক্ষক আব্দুল বারিক ১০ম শ্রেণী পড়ুয়া ১৫ বছর বয়সী স্কুল ছাত্রীকে বাসায় গিয়ে গত এক বছর যাবত আরবি পাড়াতেন। সেই সুবাদে প্রায় ৪ মাস পূর্ব থেকে অভিযুক্ত গৃহ শিক্ষক ওই স্কুল ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেয় এবং ভয়ভীতি প্রদর্শন করে। এর ধারাবাহিকতার গত ২৬ মে ওই স্কুল ছাত্রীকে ফোনে সন্ধ্যার পর বাড়ির পাশের্^র এক বাঁশবাগানে দেখা করতে বলে।
শিক্ষকের কথামতো ওই স্কুল ছাত্রী দেখা করতে গেলে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় স্কুল ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে অভিযুক্ত গৃহ শিক্ষক পালিয়ে যায়।
এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ২৯ মে আক্কেলপুর থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন। মামলার পর থানা পুলিশ উপজেলার তিলকপুর ইউনিয়নের বাজার থেকে তাকে আটক করে।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘এ ঘটনায় স্কুল ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং অভিযুক্ত আব্দুল বারিককে আইনি প্রক্রিয়ায় কোর্টে প্রেরণ করা হয়েছে’।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ