রাবিতে ছাত্রদলকে প্রতিহতের হুঁশিয়ারি ছাত্রলীগের

রাবি প্রতিনিধি : ছাত্রদলের ক্যাডারদের সন্ত্রাসী কার্যক্রম না থামালে তাদের গণধোলাই দেয়ার হুঁশিয়ারি দিয়েছে রাজশাহী বিশ^বিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলার প্রতিবাদে রাবি ছাত্রলীগের মানববন্ধনে এই হুঁশিয়ারি দেন তারা। রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এই মানববন্ধন পালিত হয়।
মানববন্ধনে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, জামাত শিবির এবং ছাত্রদলের কুলাঙ্গাররা ঢাকা বিশ্ববিদ্যালয়কে রণক্ষেত্রে পরিণত করতে চেয়েছিল। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ ছাত্রছাত্রীরাই তাদের প্রতিহত করেছিল। তেমনি ভাবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল যখন ক্যাম্পাসে অরাজকতা সৃষ্টি করতে চেয়েছিল, তখন ছাত্রলীগ তাদের প্রতিহত করে। যারাই শিক্ষা প্রতিষ্ঠানের শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করবে তাদেরকেই তাদের গণধোলাই দিয়ে ক্যাম্পাস থেকে বিতাড়িত করা হবে। স্বাধীনতা বিরোধী ছাত্রদল হোক বা শিবির কাউকে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।
মানববন্ধনে রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় আরও বক্তব্য দেন সহ-সভাপতি জাকিরুল ইসলাম জ্যাক, সহ-সভাপতি কাজী লিংকন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব, ধর্ম বিষয়ক উপ-সম্পাদক তাওহীদ দুর্জয় প্রমুখ। এ সময় বিভিন্ন হল ও অনুষদের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মে ৩০, ২০২২ | সময়: ৫:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ