নিয়ামতপুর উপজেলা আ’লীগ নেতা আব্দুল খালেকের মৃত্যু

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম স¤পাদক ও হাজিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল খালেক শাহ্্ আর নেই। শনিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।
তিনি ফুসফুস, লিভার, কিডনী, হার্টের জটিলতাসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও হাজিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল খালেক শাহ্্’র ২মে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শারীরিক কিছুটা উন্নতি হওয়ায় ৭ মে নিজ বাড়ীতে নিয়ে যায়। ১০মে পুনরায় অসুস্থ হওয়ায় আবারোও নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ১১মে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তর করা হয়। ১২মে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের কেবিনা থাকার পর অবস্থার আরো অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আরো অবনতি হলে ২০মে লাইফ সার্পোটে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৮মে ভোর ৬টার দিকে তিনি মারা যান।
নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আব্দুল খালেক শাহ্্’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
আরো শোক জানিয়েছেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ^র চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব হোসাইন মন্ডল, আব্দুস সামাদ, নূরুল ইসলাম, সরকার কামাল হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম প্রমুখ।
এছাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি সেলিম রেজা ডালিম, জাবেদ আলী, সাধারণ সম্পাদক জনি আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাহান সা, অর্থ সম্পাদক জামাল হোসেন, ক্রীড়া সম্পাদক আব্দুল মতিন, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শিমুল, কার্যকরী সদস্য নূরুন নবী, রাসিকুল ইসলামসহ সকল সদস্যবৃন্দ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও হাজিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল খালেক শাহ্্’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


প্রকাশিত: মে ৩০, ২০২২ | সময়: ৫:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর