সর্বশেষ সংবাদ :

নাচোলে সমাজসেবা অফিসের জানালার গ্রিলে কর্মীর ঝুলন্ত লাশ

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা সমাজসেবা অফিসের ফতেপুর ইউনিয়ন সমাজকর্মী শামীম রেজার (৩৩) ঝুলন্ত লাশ বুধবার রাত ১০টায় উদ্ধার করেছে পুলিশ। শামীম রেজা, নাচোল পৌর এলাকার মাস্টারপাড়া শামসুদ্দিনের ছেলে।
নিহত শামিমের স্ত্রী ও স্বজনদের দেয়া তথ্য অনুযায়ি নাচোল থানা পুলিশ জানান, বুধবার বিকাল ৪টায় শামিম বাসা থেকে অফিসে আসে। রাত ৮টায় তার বন্ধু মাঠপাড়া গ্রামের আনোয়ার ফোন দেয় শামিমকে। কিন্তু ফোনে না পেয়ে আনোয়ার আবার শামিমের স্ত্রী গোলাপীকে ফোন দেয় শামিমের অবস্থান জানান জন্য। পরে শামিমের স্ত্রী ফোনে শামিমকে ফোন দিলেও শামিম ফোন ধরেনি। শামিমের ভাগ্নেকে সঙ্গে নিয়ে আনোয়ার ও শামিমের স্ত্রী তার অফিসে খোঁজে যায়। উপজেলা সমাজসেবা অফিসে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে শামিমের ঝুলানোর লাশ দেখতে পায়।
পুলিশকে সংবাদ দিলে নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান ওসি তদন্ত আব্দুল ওয়াহাব সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা সমাজসেবা অফিসে গিয়ে জানালার গ্রিলের সাথে ঝুলন্ত লাশ দেখতে পায়।
গোমস্তাপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম, উপজেলা নির্বাহী অফিসার শরীফ আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের উপস্থিতিতে লাশের সুরতহাল করে রাত সোয়া ১০টার দিকে নাচোল থানায় লাশ নিয়ে আসে পুলিশ। বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ মর্গে প্রেরণ করা হয়। লাশ ময়নাতদন্ত করে বিকাল সাড়ে ৫টায় নাচোল মহিলা কলেজে তার জানাযা শেষে মাস্টারপাড়া গোরস্থানে দাফন করা হয়।
নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি আত্মহত্যা না অন্যকিছু জানা যাবে।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল-গালিব জানান, আমি ঘটনার দিন রাত নয়টার দিকে সংবাদ পাই। তার কাছে অফিসের এক সেট চাবি থাকে। কাজের প্রয়োজনে অফিস খুলে অফিসের কাজ কর্ম করেন।
উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ জানান, এই ঘটনাটি দুঃখজনক। ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য সিসি ফুটেজ পুলিশ প্রশাসনকে দিয়েছি। শামিমের পরিবারের জন্য আমরা অফিসিয়ালি সহযোগীতা করার চেষ্টা করবো।
মরহুমের স্ত্রী গোলাপী জানান, আমার স্বামী আত্মহত্যা করেনি। আমার স্বামীকে হত্যা করা হয়েছে। প্রশাসনের কাছে আমার স্বামীর হত্যার সুষ্টু বিচার দাবী করছি।


প্রকাশিত: মে ২৭, ২০২২ | সময়: ৫:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ