সর্বশেষ সংবাদ :

বাংলাদেশে কোন গণতন্ত্র নাই: সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিএনপি চেয়ারপার্সন ও তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকীর প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ৩ টা থেকে প্রায় সন্ধ্যা অবধী রাজশাহী ভূবনমোহন পার্কে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি’র আয়োজনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক এমপি সেলিমা রহমান।
তিনি বলেন, বাংলাদেশে এখন কোন গণতন্ত্র নাই। সেইসাথে বিচার বিভাগকে দখল করে দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। বিচার বহির্ভূত হত্যা ও দিনের ভোট রাতে করতে সহযোগিতা করায় এবং বর্তমান সরকারের এজেন্ট হয়ে কাজ করায় আমেরিকা সরকার আইনশৃংখলা বাহিনীর উর্ধ্বতন কয়েক কর্মকর্তার উপরে আমেরিকা প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছে। এছাড়া আওয়ামী লীগের কয়েকজন নেতাকেও নিষেধাজ্ঞা দিয়েছে। তিনি আরো বলেন, যুব সমাজ বেককার হয়ে পড়েছে। দেশে খাদ্যের হাহাকার চলছে। পদ্মা সেতু করার নামে জনগণের হাজার হাজার কোটি টাকা লোপাট করেছে এই সরকার।
সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সিনিয়র সুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল ও মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল হুদা। রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার ও মহানগর বিএনপি’র সদস্য সচিব মামুনুর রশিদ মামুন এর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পুঠিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক আবু বকর সিদ্দিক, জেলা বিএনপির সদস্য সৈয়দ মোহাম্মদ মহসিন, আলী হোসেন, শাহাদত হোসেন, জাহান পান্না, রায়হানুল আলম রায়হান, আমিনুল হক মিন্টু, তোফায়েল হোসেন রাজু, অধ্যাপক সিরাজুল ইসলাম, তাজমুল তান টুটুল ও জাকিরুল ইসলাম বিকুল।


প্রকাশিত: মে ২৭, ২০২২ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ