সর্বশেষ সংবাদ :

বাগমারায় নেতৃত্ব বিকাশে নতুন উদ্যোগ

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় অবস্থিত বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের নিয়ে ধারাবাহিকভাবে শুরু হচ্ছে ‘দি ফিউচার অফ লিডারশীফ-আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনার। প্রতিটি সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
এরই মধ্যে দি ফিউচার অফ লিডারশীফ-আগামী দিনের নেতৃত্ব শীর্ষক সেমিনার ঘিরে কলেজের পক্ষ থেকে অনুষ্ঠান সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
উপজেলার শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে ব্যতিক্রমী এই আয়োজন করা হচ্ছে। শনিবার সকাল ১০টায় মচমইল ডিগ্রি কলেজে এবং ২৯ মে রবিবার মোহনগঞ্জ ডিগ্রি কলেজে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
ইঞ্জিনিয়ার এনামুল হকের উদ্যোগে দি ফিউচার অফ লিডারশীফ-আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনারের আয়োজন করছেন কলেজ সমূহ।
উক্ত অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ছাড়াও উপস্থিত থাকবেন অভিভাবক ও এলাকার সূধীমন্ডলী। দি ফিউচার অফ লিডারশীফ -আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনারে শিক্ষা সম্পর্কিত এবং উপদেশমূলক বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখবেন প্রধান আলোচক। সেই সাথে সেমিনারে উপস্থিত শিক্ষার্থীদের পক্ষ থেকে করা বিভিন্ন প্রশ্নের সরাসরি উত্তর প্রদান করবেন।
দি ফিউচার অফ লিডারশীফ-আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক ব্যতিক্রমী এই সেমিনারের ফলে শিক্ষার্থীরা উপকৃত হবেন বলে আশা করা হচ্ছে।


প্রকাশিত: মে ২৬, ২০২২ | সময়: ৩:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর