মহাদেবপুরে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ায় দম্পত্তির আশ্রয় হয়েছে গোয়াল ঘরে 

মহাদেবপুর প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে সরকারি রাস্তার গাছ ঝড়ে ভেঙ্গে এক বৃদ্ধ ভ্যান চালকের ঘরে পড়ে ঘরবাড়ি ভেঙ্গে যাওয়ায় বৃদ্ধ দম্পত্তির আশ্রয় হয়েছে পাশ্ববর্তী গোয়াল ঘরে। এ ছাড়া ওই বৃদ্ধের একমাত্র আয়ের উৎস চার্জার ভ্যানটি ভেঙ্গে গাছের নিচে আটকে থাকার কারণে আয় রোজগার বন্ধ হওয়ায় অসহায় হয়ে পড়েছেন পরিবারটি। এ সংবাদ লেখার সময় রবিবার পর্যন্ত ওই বাড়ির উপর থেকে গাছটি অপসারণ করা হয়নি। ঘটনাটি ঘটেছে উপজেলার চেরাগপুর ইউনিয়নের ধনজইল গ্রামে।

এ বিষয়ে রবিবার দুপুরে ধনজইল গ্রামের মৃত মহির উদ্দীন মন্ডলের পুত্র মোঃ ওয়াজেদ আলী (৬০) গাছটি অপসারণ ও ক্ষতিপুরণের দাবীতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, ২১ মে শনিবার ভোরে উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে ধনজইল কমিউনিটি ক্লিনিকের মাঝে অবস্থিত বিশাল চামা কড়ই গাছটি ভেঙ্গে ওয়াজেদ আলীর বসতবাড়ির উপর পড়লে তার বাড়িঘরসহ একমাত্র আয়ের উৎস চার্জার ভ্যানটি ভেঙ্গে যাওয়ায় তার আয় রোজগার বন্ধ হওয়ার পাশাপাশি ঘরবাড়ি ভেঙ্গে ব্যাপক ক্ষতি হয়েছে।

মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান মিলন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য চেরাগপুর ইউপি চেয়ারম্যান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নিদের্শ দিয়েছি।

চেরাগপুর ইউপি চেয়ারম্যান শিবনাথ মিশ্র জানান, ওই গাছটি সরানো তার কাজ নয়, গাছটি হাসপাতালের তাই হাসপাতাল কর্তৃপক্ষকে জানাতে বলেন।

সানশাইন / শামি


প্রকাশিত: মে ২২, ২০২২ | সময়: ৭:৩০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর