সর্বশেষ সংবাদ :

বাঘায় ভ্যাগাবন্ড এসোসিয়েশন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘার তেতুঁলিয়া বাজারে একটি বে-সরকারী প্রতিষ্ঠান “ভ্যাগাবন্ড এসোসিয়েশন” এর পক্ষ থেকে ৩শ’ জন দুস্থ্য মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রকৃতি ও জীবন স্বাস্থ্যসেবা কেন্দ্রের সহায়তায় বৃহস্পতিবার সকালে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সকাল ১০টায় ভ্যাগাবন্ড এসোসিয়েশনের সদস্য বিশিষ্ট সাংবাদিক ও পল্লী চিকিৎসক ফজলুর রহমান মুক্তার পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “ভ্যাগাবন্ড এসোসিয়েশন” এর সভাপতি শিক্ষক শামসুল আলম। এ ছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তেতুঁলিয়া প্রথমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক ও উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক জার্জিস মাষ্টার।

সংগঠন সূত্রে জানা গেছে, তেঁথুলিয়ার শরিফাবাদ মহাবিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী হিসাবে বিতরণ করা হয়- চাল, ডাল, সয়াবিন, চিনি ,সেমাই ও লাচ্চা। এ সব অনুদান বিতরনে সার্বিক ভাবে মহায়তা করেন উক্ত সংগঠনের কর্মী আকরাম হোসেন, লিটন আলী, আলম হোসেন, রাকিব আলী, সোহাগ হোসেন, সাইফুল ইসলাম, মিলন আলী, কানন হোসেন, তানভির আহম্মেদ, মিজানুর রহমান, শান্ত প্রমুখ।

স্থানীয় লোকজন জানান, “ভ্যাগাবন্ড এসোসিয়েশন” ২০০২ সালে প্রতিষ্ঠিত জনকল্যান মুখী একটি বে-সরকারী সংগঠন। এরা আর্তমানবতার সেবায় নিয়োজিত । এ সংগঠনটি দেশের বিভিন্ন প্রেক্ষপটে মানব কল্যনে কাজ করে থাকে।


প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২ | সময়: ৪:৫০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর