বাঘায় পৃথক অভিযানে গাঁজা-ইয়াবা সহ দু’জন আটক

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)এবং পুলিশের অভিযানে গাঁজা এবং ইয়াবা সহ দু্’জনকে আটক করা হয়েছে । এদের মধ্যে একজন নারী। রবিবার রাতে ও সোমবার সকালে তাদের আটক করা হয়।

বাঘা উপজেলার মীরগঞ্জ সীমান্তরক্ষী বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)র নায়েক সুবেদার আহাদ আলী জানান, সোমবার সকাল ৭ টার সময় মীরগঞ্জ নদী তীরবর্তী এলাকায় অবস্থান করছিলো পাশ্ববর্তী আলাইপুর গ্রামের কেতাব আলীর ছেলে মাদক ব্যবসায়ী বাবর আলী(৩৫)। এ সময় তাকে ধাওয়া করে একটি ব্যাগ সহ আটক করা হয়। অত:পর ঐ ব্যাগ থেকে বেরিয়ে আসে ভারত থেকে নিয়ে আসা ৫০১ পিচ নেশা জাতীয় ট্যাবলেট ইয়াবা । পরক্ষনে এ ঘটনায় তার নামে বাঘা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

এদিকে রবিবার রাত ৯ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ উপজেলার চাকিপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক এর বাড়িতে হানা দেয়। এ সময় গাঁজা বিক্রেতা তার ছেলে সান্টু মিঞা(৩০) পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও তার মা আশেদা বেগম(৫০) কে আটক করে পুলিশ।

বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) তৈয়ব আলী জানান, সান্টুকে আটক করার উদ্দেশ্যে তার বাড়িতে প্রবেশ করে ছিলাম। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে ৫ শ গ্রাম গাঁজা-তার মায়ের শয়ন কক্ষ থেকে জব্দ করা হয়। এ কারণে তার মাকে আমরা আটক করতে বাধ্য হয় ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান , ধৃত আয়েশা তার ছেলের অবর্তমানে গাঁজ বিক্রী করে বলে অভিযোগ রয়েছে। এ মামলায় মা-ছেলে দু’জকেই আসামী করা হয়েছে। পুলিশ খুব শির্ঘই সান্টুকে আটক করবে ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২২ | সময়: ৪:১৫ অপরাহ্ণ | সুমন শেখ