সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে সাতজন আহত, বাড়িঘর ভাঙচুর

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের মনপীরিত গ্রামে জমি চাষের বকেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের সাতজন আহত ও একটি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ও বুধবার সন্ধ্যায় এসব ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আহতদের মধ্যে মনপীরিত গ্রামের ইজাজুল ইসলামকে (৪৭) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে, ফিরোজ (৩৮) ও রেজাউল করিমকে (৪২) বড়াইগ্রাম হাসপাতালে এবং আব্দুর রাজ্জাক সরকার (৫০) ও মাহতাবউদ্দিনকে (৩৫) স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয়রা জানান, কিছুদিন আগে মনপীরিত গ্রামের পাওয়ার টিলার চালক বাস্তুল আলী একই গ্রামের সবুজ আলীর জমি চাষ করে। বুধবার সন্ধ্যায় মনপীরিত বাজারে বাস্তুল সবুজের কাছে জমি চাষের বকেয়া টাকা চাইলে সবুজ বাস্তুলের উপর ক্ষিপ্ত হয়ে উঠে।
এক পর্যায়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে কমপক্ষে সাতজন হয়।
এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে সবুজের লোকজন পুনরায় বাস্তুল আলীর পক্ষের ফিরোজ হোসেনের বাড়িঘর ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ | সময়: ৫:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর