সর্বশেষ সংবাদ :

সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় ত্বরান্বিত হবে সরকারের উন্নয়ন : নওগাঁ ডিসি

মান্দা প্রতিনিধি: নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান বলেছেন, বর্তমান সরকারের আমলে সকলক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে। সরকারের প্রতিশ্রুত গ্রামকে শহরে রুপান্তরের কাজ চলছে দ্রুতগতিতে। বাড়ি-বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে বিদ্যুৎ। মুজিব শতবর্ষে গৃহহীনদের জন্য বসতঘর নির্মাণ সরকারের একটি অনন্য দৃষ্টান্ত। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকলে ত্বরান্বিত হবে সরকারের সবধরণের উন্নয়ন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ইউএনওর হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। সভায় মান্দা উপজেলার সমস্যা ও সম্ভাবনা, মাদক নির্মূলসহ বিভিন্ন বিষয় নিয়ে বিশদ আলোচনা করা হয়।
মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান, মুক্তিযোদ্ধা আফছার আলী মন্ডল ও অ্যাড. আব্দুল মান্নান, উপজেলা কৃষি কর্মকর্তা শায়লা শারমিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা অভিমান্য চন্দ্র, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল মান্নান আকন্দ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন, গোলাম মোস্তফা, মাহফুজুর রহমান উজ্জল, নওফেল আলী মন্ডল ও ফজলুর রহমান।
মতবিনিয়ম সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ | সময়: ৫:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ