সর্বশেষ সংবাদ :

সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালকের মৃত্যু

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে যন্ত্রচালিত ভুটভুটি ও মোটর সাইকেলের মুখো মুখি সংঘর্ষে মোটার সাইকেল চালক খায়রুল ইসলাম (৪৪) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।
মঙ্গলবার বেলা ২টা ৩০মিনিটের দিকে সাপাহার-পোরশা পাকা সড়কের তুলশিপাড়া মোড়ের অদুরে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। সড়ক দুর্ঘটনায় মৃত খায়রুল সাপাহার উপজেলার পিছলডাঙ্গা (মলপাড়া) গ্রামের মৃত ফজলুল হক এর ছেলে।
এলাকাবসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে ঘটনার দিন দুপুরে খায়রুল সাপাহার উপজেলা সদরে কাজ শেষে মোটর সাইকেল যোগে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয়।
রাস্তায় উক্ত স্থানে পৌঁছিলে বিপরীত দিক হতে দ্রুত গতিতে আসা একটি ভুটভুটির সাথে তার মুখো মুখি সংঘর্ষ বাধে। এতে প্রচন্ড আঘাতে খায়রুল মোটর সাইকেল হতে পাকা রাস্তার উপর ছিটকে পড়ে মাথা ফেটে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয় এবং ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। এর পরেও লোকজন তাকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘাতক ভুটভুটি চালক রাস্তায় ভুটভুটিটি রেখে পালিয়ে যায়।
উল্লেখ্য নিহত খায়রুল সাপাহার উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন। তার অকাল মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার মাসুদ রেজা সহ বিভিন্ন নেতাকর্মীগন তাকে একনজর দেখার জন্য হাসপাতালে ভীড় জমান ও তার বিদেহী আত্নার প্রতি শান্তি কামনা করেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২ | সময়: ৮:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ