সর্বশেষ সংবাদ :

দুর্ঘটনায় ছেলের পা হারানোর খবর শুনে মায়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের খড়কপুরে ট্রাক ও ট্রাক্টরের সংঘর্ষে ছেলের পা হারানোর খবর পেয়ে মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলার কানসাট সোনামসজিদ মহাসড়কের খড়কপুর এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন,শিবগঞ্জ উপজেলার পুখুরিয়া গ্রামের ইসরাইলের ছেলে মতিন, সজিব, শাহবাজপুর ইউনিয়ানের পারদিলালপুর গ্রামের ঝান্নু আলীর ছেলে সুমন (২৪)। তবে অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি।
শিবগঞ্জ ফায়ার সার্ভিস কার্যালয় জানায়, বেলা ১১টার দিকে মাটি বোঝায় ট্রাক্টর ধোবড়ার দিক থেকে কানসাট অভিমুখে আসার পথে একই দিক থেকে আসা ট্রাক ওভারটেক করার সময় সংঘর্ষ হলে ৪ জন গুরুতর আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে মাতিন, সুমন ও সজিবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এদিকে ট্রাক্টর চালক ছেলে সুমন আহত হয়ে পা হারানোর খবর শুনে তার মা সেফালী বেগম হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা যান। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।
মৃত সেফালী বেগমের নাতি বাবুল জানান, তার দাদী ছেলের আহতের খবর পেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে।এর কিছুক্ষন পর খবর আসে ছেলের ২ পা কেটে ফেলতে হবে এবং আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে।বিষয়টি জানার পর দাদী মারা যান।
শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ট্রাক ও ট্রাক্টর পুলিশের হেফাজতে রয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২ | সময়: ৮:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর