সর্বশেষ সংবাদ :

পবায় তৃনমূলে টিসিবি পন্য ও টিকা কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় ইউনিয়ন পর্যায়ে টিসিবি’র পন্য বিক্রয় কার্যক্রম ও ২৬ ফেব্রুয়ারী একদিনে এক কোটি টিকা কার্যক্রম উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার পবা উপজেলা পরিষদ হলরুমে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা।
সভায় অতিথি ছিলেন পবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাবেয়া বসরী ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ। এসময় উপস্থিত ছিলেন ইউপি’র চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, আবুল কালাম আজাদ, গোলাম মোস্তফা, মফিদুল ইসলাম বাচ্চু, রফিকুল ইসলাম, শাহাদাৎ হোসাইন সাগর, সাইদ আলী মোরশেদ, শাহাদৎ হোসেন সাব্বির। এছাড়াও আরএমপির আটটি থানার প্রতিনিধি উপস্থিত ছিলেন।
সভা থেকে জানা যায়, প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় তিনটি কেন্দ্রে ৯ হাজার টিকা প্রদান করা হবে। ১২ বছরের উর্ধ্বে যে কেহ এই টিকা নিতে পারবে। যাদের জন্মনিববন্ধন অথবা ন্যাশনাল আইডি আছে তার ফটোকপি আনতে হবে। আর যাদের নাই তারাও এদিন টিকা নিতে পারবে। শুধু উপজেলা নয়, সেদিন এই উপজেলাতে অবস্থান করছে এমন ১২ বছরের উর্ধ্বে যে কেহ এই টিকা নিতে পারবে। গণসচেতনতায় মসজিদসহ ধর্মীয় প্রতিষ্ঠানে প্রধানদের মাধ্যমে জানানোর উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়াও চেয়ারম্যানবৃন্দ নিজ নিজ ইউনিয়নে মাইকিং-এর ব্যবস্থা করবেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ | সময়: ৮:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর