নওগাঁয় মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় আন্ত:জেলা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার নওগাঁ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় চোরাইকৃত ১০টি মোটরসাইকেল জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, শহরের ইঁদুর বটতলী এলাকার বাবু মোল্লার ছেলে জালাল মোল্লা (২৬), চাইলাম এলাকার মেহের আলীর ছেলে গোলাম রাব্বানী (৩৬), মধ্য দুর্গাপুর হাজী পাড়া গ্রামের জহির উদ্দিন সরদারের ছেলে নাজিম উদ্দিন সরদার (৬৫) ও নাজিম উদ্দিন সরদারের ছেলে ইমরান হোসেন (৩৫), মকরামপুর মধ্য পাড়া গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শরীফ হোসেন (৩১), চকবারিয়া মধ্য পাড়া গ্রামের বুলুর ছেলে নাহিদ হোসেন (২৫), চকমুক্তার বউ বাজার এলাকার জহুরুল মুন্সির ছেলে নুরুল ইসলাম (৪৯)। সোমবার দুপুরে নওগাঁ সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, গত ২ ফেব্রুয়ারি বিকেলে সদর থানার চকগৌরিব প্রাথমিক বিদ্যালয়ের সামনে টিএমএসএস এনজিও গেটের সামনে থেকে ফরিদুল ইসলাম নামের এক ব্যক্তির সুজুকি হায়াতে ১১০ সিসি মোটরসাইকেল চুরি হয়। পরে ফরিদুল ইসলাম থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার সূত্র ধরে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের এই ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা বিভিন্ন সময় চুরি হওয়া ১০টি মোটরসাইকেল জব্দ করা হয়।
তিনি আরো বলেন-এই চক্রটি বিভিন্ন সময় বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি মোটরসাইকেলের রং পরিবর্তন, চেসিস নাম্বার, ইঞ্জিন নাম্বার ওভারলেপিং করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিলেন। গ্রেপ্তারকৃতদেও বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন, সদর মডেল থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২ | সময়: ৬:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর