সর্বশেষ সংবাদ :

নজিপুর পৌর মেয়রের পিতার মৃত্যু

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় নজিপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির চৌধুরী বাবুর পিতা সিরাজুল ইসলাম চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি.. রাজিউন)। তিনি শনিবার দুপুর ১টা ৪৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।
জীবন দশায় সিরাজুল ইসলাম চৌধুরী ছিলেন বিশিষ্ট সমাজসেবক। রবিবার সকাল ১১টায় নজিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পাবলিক মাঠে) প্রথম নামাজে জানাযা শেষে গ্রামের বাড়ি খিরশীনে বাদ যোহর দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এসময় নানা শ্রেণি-পেশার সর্বস্তরের মানুষ তার নামাজে জানাযায় অংশ করেন।
সিরাজুল ইসলাম চৌধুরী খিরশীনের স্থায়ী বাসিন্দা ছিলেন। মৃতু্যুকালে তিনি মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু সহ ৪ পুত্র সন্তান, নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতুবৃন্দ, নজিপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও কাউন্সিলররা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২২ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ