পবার পালপাড়া ব্রীজের সংস্কার শেষে যাতায়াত শুরু

স্টাফ রিপোর্টার: পবার নওহাটা পৌরসভার পালপাড়া এলাকার পুরাতন ব্রীজ এর সংস্কার ও রং করণের পরে জনসাধারণের জন্য খুলে দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ।
পৌরসভার রাজস্ব অর্থায়নে ও নওহাটা পৌরসভার বাস্তবায়নে এসময় বিশেষ অতিথি ছিলেন, পৌর সচিব মিজানুর রহমান, প্রকৌশলী শাহজাহান আলী, সহকারী প্রঃ আব্দুর রউফ, নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. ইউনুস আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সহ-সভাপতি মো. রেজাউল করিম, পৌর সাংগঠনিক সম্পাদক মো. রবিউজ্জামান বাবলু, ৮ নং ওয়ার্ডের সভাপতি কোরবান আলী, সাধারণ সম্পাদক সাহাবুজ্জামান মন্টু, ৭ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাক আলী, ব্যবসায়ী মোঃ রেজাউল হক, ব্যবসায়ী ইন্তাজুল হক, মিজানুর রহমান মিজান, ৮ নং নিকাহ রেজিষ্টার কাজী শফিকুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পৌরসভার উদ্ধর্তন কর্মকতাগণ।
এসময় পৌর মেয়র হাফিজুর রহমান বলেন, এই এলাকার মানুষের যাতায়াত করার জন্য উন্মুক্ত হলো। ভারী কিছু যাতায়াত না করলে দীর্ঘদিন ব্যবহার করতে পারবে। পৌরবাসীর সেবার জন্য সর্বদা কাজ করে যাচ্ছি এবং তা অব্যাহত থাকবে। আপনাদের সকল ধরনের সহযোগিতা দিতে আমার দপ্তর উন্মুক্ত।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২ | সময়: ৪:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর