পুঠিয়ায় বিধবা নারীর লাশ উদ্ধার

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধিঃরাজশাহীর পুঠিয়ায় পারোলা বেওয়া (৪৮) নামের এক বিধাব নারীর লাশ উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ। নিহত পারোলা বেওয়া উপজেলা জিউপাড়া ইউনিয়নের সরিষাবাড়ি গ্রামের মৃত রেজাউল ইসলামের স্ত্রী। গতকাল বুধবার (০৯ ফেব্রুয়ারী) রাত্রি আনুমানিক ৯টার দিকে এ হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পরে নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক বাদি হয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সূত্রে জানাগেছে, নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক রাত্রি ১০টার দিকে মোবাইল ফোনে খবর পায় তার বোনকে অজ্ঞাত আসামী মেরে ফেলেছে। নিহত পারোলাকে মেরে তার বাড়ির অদূরে পশ্চিম পর্শ্বের মোস্তাক মাস্টারের সিম ক্ষেতের উত্তর-পশ্চিম পাশে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সকালে রামেক হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে। মৃতের মুখ নাক
ও গলায় আঘাতে চিহ্ন রয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের সাথেজড়িতদের আটকে পুলিশ কাজ করছে বলে এ কর্মকর্তা জানান।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২২ | সময়: ৩:০৮ অপরাহ্ণ | সুমন শেখ

আরও খবর