বড়াইগ্রামে বিএনপি নেতার ওপর হামলার ঘটনায় মশাল মিছিল

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী সাবেক গুরুদাপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে পৃথক বিক্ষোভ ও মশাল মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা। বুধবার সকাল ও মঙ্গলবার সন্ধ্যায় এসব কর্মসূচি পালিত হয়।
বুধবার সকালে বনপাড়া পৌর এিনপির উদ্যোগে বনপাড়া বাজারে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় পৌর বিএনপির আহ্বায়ক অধ্যাপক লুৎফর রহমান, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম ও খলিলুর রহমান গাজী, যুবদলের সম্পাদক হুসেন আলী ফকির, কৃষক দল সভাপতি লোকমান হোসেন ও স্বেচ্ছাসেবক দল সভাপতি জাহিদ হাসান বক্তব্য রাখেন।
এর আগে মঙ্গলবার রাতে উপজেলা নগর ইউনিয়নের বাঘাইট বাজারে আয়োজিত মশাল মিছিলে নগর ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহ্বায়ক লুৎফর রহমান, যুবদল নেতা মনিরুজ্জামান শাহীন ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলাম কানন মশাল মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় নেতাকর্মীলা আব্দুল আজিজের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।
উল্লেখ্য, গত শুক্রবার বিকালে জানাজার নামাজ শেষে বাড়ি ফেরার পথে গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা এলাকায় স্থানীয় আওয়ামী লীগ কর্মী আমিরুল ইসলামের নেতৃত্বে বিএনপি নেতা আব্দুল আজিজের উপর হাতুড়ি ও ধারালো অস্ত্র নিয়ে হামলার ঘটনা ঘটে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২২ | সময়: ৬:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ