সর্বশেষ সংবাদ :

বিয়ের প্রলোভনে দুই তরুণী ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে দুই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণের অভিযোগে সিহাব ও মিন্টু নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার বিহিগ্রাম বাপিহারপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে সিহাব হোসেন (২২) ও ইসমাইল হােসেনের ছেলে মিন্টু (২৩)। এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর পিতা বাদী হয়ে গত রবিবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার উপজেলার বিহিগ্রাম কুমার পাড়ার এক কন্যা (১৯) ও ভাতিজী (১৭) রাতে খাবারের পর দোতলা একটি ঘরে ঘুমিয়ে পড়েন। এসময় একই গ্রামের শিহাব ও মিন্টু সবার অজান্তে তাদের ঘরে ঢুকে ইচ্ছার বিরুদ্ধে ওই দুই তরুণীকে জোরপূর্বক শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেয়। তখন তরুণীদের চিৎকারে পরিবারের লোকজন এসে সিহাব ও মিন্টুকে আটক করে।
পরে পরিবারের লোকজন মেয়ে ও ভাতিজীকে জিজ্ঞেসা করলে তারা বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে সিহাব ও মিন্টু তাদের বিভিন্ন জায়গায় একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানায়, দায়েরকৃত মামলায় সিহাব ও মিন্টুকে গ্রেপ্তারের পর আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই দুই তরুণীর ডাক্তারি পরিক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২ | সময়: ৫:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর