বাগাতিপাড়ায় অজ্ঞাত বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদ থেকে অজ্ঞাত এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার সাজা মালঞ্চি এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পরনে ছিল খয়েরি, সাদা-কালো প্রিন্ট শাড়ি। বয়স আনুমানিক ৬৫ বছর।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে বড়াল নদে বৃদ্ধাকে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে আসে পুলিশ। দুপুর ১২টার দিকে আসে পিবিআই এবং বেলা ১টার সময় আসে সিআইডি। এরপর মরদেহ নদ থেকে তোলা হয়। এখনো তাঁর পরিচয় শনাক্ত হয়নি। এ ছাড়া শরীরে মৃত্যুর কোনো আলামতও পাওয়া যায়নি।
বাগাতিপাড়া মডেল থানার উপপরিদর্শক মোস্তফা কামাল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে একটি পুঁটলি পাওয়া যায়। সেখানে পুরোনো ছেঁড়া-ফাটা কিছু পলিথিন ও কাগজ রয়েছে। ধারণা করা হয়েছে এটা তারই।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন আলী বলেন, প্রাথমিকভাবে কিছুই জানা যায়নি। পিবিআই এবং সিআইডি মৃত্যুর কারণ ও পরিচয় শনাক্তের চেষ্টা করছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২২ | সময়: ৪:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর