সর্বশেষ সংবাদ :

বাগমারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামে আগুনে পুড়ে যাওয়া সেই বাড়ির মালিককে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার দুপুর ১২ টার দিকে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মালিক হাসিনা খাতুনের হাতে সাড়ে সাত হাজার টাকার চেক ও ৩০ কেজি চাউল তুলে দেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা।
সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক পেয়েই প্রতিপক্ষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমানের সমর্থক হাসিনার বাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটান। সেই আগুনে বাড়িটির ব্যাপক ক্ষতি সাধিত হয়।
সে সময় ওই ঘটনার খবরটি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ার পর উপজেলা প্রকল্প কর্মকর্তার দপ্তর থেকে ঘটনা স্থল পরিদর্শন করা হয়। ক্ষতিগ্রস্থ পরিবারের আবেদনের ভিত্তিতে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে আর্থিক সহায়তার পাশাপাশি খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।
এ সময় শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান, প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারি শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন। হাসিনা খাতুন শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ | সময়: ৭:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর