ছাত্রলীগকে গতিশীল করতে বাজুবাঘায় বকুল-স্বদেশ

স্টাফ রিপোর্টার,বাঘা : মানুষের বিশ্বাস ও আস্থার ঠিকানা হয়ে ছাত্রলীগকে গতিশীল করতে চাই রাজশাহীর বাঘা উপজেলার ১ নং বাজুবাঘা ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ।

  • সোমবার ২৪ জানুয়ারী ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি পেয়ে সভাপতি অনিক মাহামুদ বকুল ও সাধারণ সম্পাদক তানজীম হাসান স্বদেশ একান্ত স্বাক্ষাতকারে এ অভিমত ব্যাক্ত করেন। একই সাথে তারা চারঘাট-বাঘার উন্নয়নের রুপকার ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এছাড়াও উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ ও নাজমুল হোসেনকে ধন্যবাদ জানান।

তারা বলেন, বাঙালি জাতির মুক্তির মন্ত্রে দীক্ষিত উপমহাদেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ইতিহাস, ঐতিহ্য, গৌরব, অহংকার ও স্বর্ণালি অতীতের পথ ধরে অতিতে দেশ ও জাতির কল্যাণে যে ভাবে দৃপ্ত পায়ে এগিয়ে চলেছে , আগামীতেও একই লক্ষ-উদ্দেশ্য নিয়ে কাজ করে যাবে এ সংগঠন।

তারা আরো বলেন, জন্মলগ্ন থেকে ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্বশাসন প্রতিষ্ঠা, পাকিস্তানি স্বৈরশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনের সফল সাহসী সংগঠন হিসেবে ইতিহাসে গৌরবের স্থান দখল করে আছে বাংলাদেশ ছাত্রলীগ। শিক্ষা, শান্তি, প্রগতির মতো মানবীয় স্লোগান দিয়ে এ দেশে আর কোন সংগঠনের জন্ম হয়নি। ছাত্রলীগ মেধাবী ছাত্রদের সংগঠন।

এদিকে বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফজল নবনির্বাচিত এই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদে আশিন ছাত্রলীগ কর্মীদের শুভেচ্ছা জ্ঞ্যাপন করে বলেন, তোমরা মাননীয় প্রধানমন্ত্রী ও তিন-তিনবার নির্বাচিত স্থানীয় সাংসদ ও পররাষ্ট প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলমের হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাবে। তোমাদের পাশে থাকবে ইউনিয়ন এবং উপজেলা আওয়ামীলীগ।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ১১:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর