সর্বশেষ সংবাদ :

নগরীতে পুলিশের অভিযানে অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: আরএমপি কর্ণহার থানা পুলিশের অভিযানে চেতনানাশক জুস খাইয়ে মোবাইল ফোন ও ব্যাটারী চালিত ভ্যান ছিনতাইকারি অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ বলে জানিয়েছেন কর্ণহার থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন। সোমবার অজ্ঞান পার্টির দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।
ঘটনা সূত্রে ও পুলিশ জানান, মোঃ শহিদুল ইসলাম নামের এক ভ্যান চালক কে অজ্ঞান পার্টির সদস্যরা ২০২১ সালের ২১ ডিসেম্বর অপহরেণের আগে চেতনানাশক দ্রব্য জুসের সাথে মিশে খাওয়ালে সে অজ্ঞান হয়ে যায়। পরে তার কাছে থাকা মোবাইল ফোন ও ব্যাটারী চালিত ভ্যান ছিনতাই করে নিয়ে যায়।
পরবর্তীতে এ ঘটনার পরের দিন শহিদুল ইসলাম থানায় এটি জিডি করেন। জিডি তদন্তকালে উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ) সার্বিক দিক নির্দেশনা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে কর্ণহার থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেনের নেতৃত্বে দীর্ঘ প্রচেষ্টায় কর্ণহার থানা পুলিশ ঘটনায় জড়িত অজ্ঞান পার্টির সদস্য রবিউল ইসলাম ওরফে রুবেল মোল্লাকে (৪০) রাজশাহী শহর ও রফিককে (৬৫) পুঠিয়া থানা এলাকা থেকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামীরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন এবং পলাতক অপর আসামী আল-আমিন (৩৪) কে গ্রেপ্তার অভিযান অব্যহত আছে।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ৬:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর