সর্বশেষ সংবাদ :

গোদাগাড়ীর ৩শ’ অসহায় পেলেন রাজশাহী কলেজের কম্বল

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রাজশাহী কলেজ। বুধবার বিকেল ৪টায় রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক এবং উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে স্বশরীরে গিয়ে এসব শীতবস্ত্র বিতরণ করেন।
গোদাগাড়ির চৈতন্যপুর, কান্তবাসা, ইউদোলপুর, বর্ষাপাড়, নিমঘটু, ডাংপাড়া, নবাইগড়তলা, ডহলডাংগী, পাথরঘাটা ও চুড়বুপাড়া গ্রামের ৩০০ দুস্থ ও অসহায় শীতার্তদের শীত নিবারণের জন্য এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক বলেন, আপনারা আপনাদের সন্তানদের নিয়মিত বিদ্যালয়ে পাঠাবেন এবং তাদেরকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলবেন। তারা যেন ভবিষ্যতে নিজেদের ও দেশের উন্নয়নে অবদান রাখতে পারে সেজন্য সর্বোচ্চ সহযোগিতা করতেও আহ্বান জানান তিনি।
এসময় কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, প্রফেসর আব্দুল্লাহিল কাফি, ড. রবিউল আলম, রেড ক্রিসেন্ট সোসাইটির দায়িত্বপ্রাপ্ত শিক্ষক আব্দুস সালাম, মানিক হোসেন, রোভার স্কাউটস গ্রুপের ড. জহিরুল ইসলাম, তরিকুল ইসলাম, হাসনা আরা বেগম, রেঞ্জার ইউনিটের রেঞ্জার গাইডার রোজিনা আফরোজ, বিএনসিসি ইউনিটের প্লাটুন কমান্ডার নাজমুল হক ও আমিরুল ইসলাম, জাতীয় আদিবাসী পরিষদের রাজশাহী জেলা সভাপতি বিমলচন্দ্র রাজুয়ান, দেওপাড়া ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য কস্তানতিনা হাঁজদা প্রমূখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ | সময়: ৬:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ