সর্বশেষ সংবাদ :

দৌড়াতে গিয়ে মারা গেলেন খেলোয়ার

স্পোর্টস ডেস্ক: টিম চট্টগ্রাম নামে একটি স্বাস্থ্য সচেতনতামূলক সামাজিক সংগঠনের ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়ে ২১.১ কিলোমিটার দৌড় শেষ করে গহর জামিল হোসেন (৪৫) নামে এক অংশগ্রহণকারী মারা গেছেন।
শুক্রবার চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় দৌড় শেষ করে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বিষয়টি ব্রেকিংনিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রামের পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন। গহর জামিল হোসেন (৪৫) পটুয়াখালী জেলার সদর থানার গোরস্থান রোডের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে। তিনি এসিআরএবি নামের একটি প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ কর্মকর্তা কবির হোসেন বলেন, বৃহস্পতিবার ঢাকা থেকে দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য চট্টগ্রামে আসেন তিনি। ২১.২ কিলোমিটার দৌড় শেষ করার সঙ্গে সঙ্গে অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে প্রথমে নেভী হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ সূত্রে জানা গেছে, টিম চট্টগ্রাম নামে একটি স্বাস্থ্য সচেতনতামূলক সামাজিক একটি সংগঠন ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজন করে। শুক্রবার ভোর ৪টা থেকে বেলা ১১টা পর্যন্ত ২১.১ কিলোমিটার এবং অন্যটি ১০ কিলোমিটার এ দুই ক্যাটাগরিতে দৌড় অনুষ্ঠিত হয়। এতে ৭০০ দৌড়বিদ অংশ নেন। গহর জামিল হোসেন (৪৫) ২১.১ কিলোমিটার দৌড় প্রতিযোগিতায় অংশ নেন। দৌড় প্রতিযোগিতা সকাল সাড়ে ৯টার দিকে শেষ হয়। সি-বিচ পয়েন্ট থেকে দৌড় শুরু করে হালিশহর বিচ পর্যন্ত গিয়ে পুনরায় সি-বিচ পয়েন্টে এসে শেষ করার পর দৌড়বিদ গহর জামিল হোসেন অসুস্থ হয়ে পড়েন। পরে তার মৃত্যু হয়।


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ | সময়: ৭:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ