সর্বশেষ সংবাদ :

রাবির দুই প্রশাসনিক কর্মকর্তাকে সংবর্ধনা দিল ঠাকুরগাঁও জেলা সমিতি

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দপ্তরের প্রশাসক ও ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আজিজুর রহমান এবং ছাত্র উপদেষ্টা ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক তারেক নূরকে সংবর্ধনা দিয়েছে ক্যাম্পাসে ক্রিয়াশীল জেলা সংগঠন ঠাকুরগাঁও জেলা সমিতি। শনিবার (০৮ জানুয়ারি) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের ঠাকুরগাঁও জেলার এই দুই প্রশাসনিক কর্মকর্তাকে সংবর্ধনা দেয় সংগঠনটি।
এদিন বার্ষিক বনভোজন, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি সমিতি কর্তৃক সাত দিনব্যাপী আয়োজিত আবু সাইয়্যেদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এবং রানার আপ দলকে পুরস্কার প্রদান করা হয়।
পুরস্কার প্রদান শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সমিতির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর বলেন, ঠাকুরগাঁও জেলার সকল শিক্ষক-শিক্ষার্থীদের একটি প্ল্যাটফর্ম ঠাকুরগাঁও জেলা সমিতি। ঠাকুরগাঁওয়ের সকল শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার জন্য আমরা বদ্ধপরিকর। এসময় রাবিতে পড়ুয়া ঠাকুরগাঁও জেলার অন্তর্গত সকল মেধাবী শিক্ষার্থীরা জেলা সমিতির অন্তর্ভুক্ত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
সমিতির সাধারণ সম্পাদক মুস্তাফিজ তাসনিমের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক মানিকুল ইসলাম, রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক আবু সাঈদ এবং রাজশাহী ওয়াশার এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান। অনুষ্ঠানে রাবিতে পড়ুয়া ঠাকুরগাঁও জেলার সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর