সর্বশেষ সংবাদ :

বাঘায় মোটর সাইকেল চোরকে গনধোলাই দিয়ে থানায় সোপর্দ

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় মোটরসাইকেল চুরি করতে গিয়ে গনধোলাই এর শিকার হয়েছে মুরশিদ নামে এক যুবক। বৃহস্পতিবার উপজেলা সদরে অবস্থিত বাঘা হাটে এই ঘটনা ঘটে।পরে স্থানীয় কাউন্সিলরের সহায়তায় ঐ চোরকে থানায় সোপর্দ করা হয়।

মামলার বাদী উপজেলার চকছাতারী গ্রামের আমিরুল ইসলাম এ প্রতিবেদককে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার সময় তিনি মোটর সাইকেল রেখে বাঘার হাটে সবজি বাজার করছিলেন। এ সময় তিনি লক্ষ করেন, এক যুবক তাঁর মোটর সাইকেল চালিয়ে পালানোর চেষ্টা করছেন।এ সময় তিনি চোর-চোর বলে পেছন-পেছন ধাওয়া করলে হাটের লোকজন ঐ চোরকে ধরে ফেলে এবং গনধোলাই দেয়।পরে মোটর সাইকেল মালিক স্থানীয় পৌর কাউন্সিলর আলতাব হাসেন এর সহায়তায় চোরকে থানায় নিয়ে আসে এবং একটি মামলা দায়ের করেন।

বাঘা থানা সূত্রে জানা গেছে, ধৃত চোর মুরশিদ(২৭)এর বাড়ী পাশ্ববর্তী চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার পারভিটা গ্রামে। তার পিতার নাম আলেপ মন্ডল । ঐ যুবক এর আগে চারঘাট স্বাস্থ্য কেন্দ্র এলাকা থেকে একটি মোটর সাইকেল চুরি করেছিলো বলে পুলিশের কাছে স্বীকারুক্তি দিয়েছে।তার কাছ থেকে একটি মোটর সাইকেলের চাবি জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেন পুলিশ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ বিষয়ে অভিযোগ নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে আসামীকে দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ | সময়: ৩:৪৪ অপরাহ্ণ | সুমন শেখ