সর্বশেষ সংবাদ :

বাঘায় নির্বাচনী সহিংসতার বলি আম গাছ !

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউপি নির্বাচন পরবর্তী সময়ে রাতের আধারে গাছের সাথে শত্রুতা শুরু হয়েছে। বৃহস্পতিবার রাতে মৃত জালাল উদ্দিনের ছেলে লিখনের একটি আম বাগান কেটে সাবাড় করেছে কতিপয় দুর্বৃত্ত ।

গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বাউসা ইউনিয়ন আ’লীগের পরাজিত প্রার্থী শফিকুর রহমান শফিক এ প্রতিবেদককে অভিযোগ করে বলেন, নির্বাচন পরবর্তী সময়ে কিছু অপরিচিত নাম্বার থেকে আমার কয়েকজন কর্মীকে মোবাইল ফোনে প্রাননাশের হুমকি দেয়া হয়েছে।

সর্বশেষ বৃহস্পতিবার রাতের আধারে কোনো এক সময় অত্র ইউনিয়নের মিয়া পাড়া মাঠের জমিতে লাগানো আমার কর্মী লিখনের একটি আম বাগানের দশটি গাছ কেটে সাবাড় করে দিয়েছে কতিপয় দুস্কৃতিকারী । আমার বিশ্বাস, এটি নির্বাচন সংক্রান্ত বিবাদের জের ছাড়া আর কিছুই হতে পারেনা।

এ বিষয়ে বাগান মালিক লিখন বলেন, তিন বছর পূর্বে লাগানো দশটি আম গাছ সঠিক পরিচর্যা করার মাধ্যমে সুন্দর ডালপালা হয়ে উঠেছিল। কিন্তু এক রাতেই সেগুলো কেটে ফেলেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গাছের সাথে মানুষের এটা কেমন শত্রুতা, আর কেমনইবা প্রতিশোধ, আমি বুঝতে পারছি না!

তিনি বলেন, আ’লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসাবে দলীয় প্রার্থীর পক্ষে ভোট চাওয়া যদি আমার অপরাধ হয়ে থাকে তাহলে ওরা আমাকে প্রানে মেরে ফেলতো।কিন্তু তা না করে, আমার জমিতে লাগানো গাছ কেটে সাবাড় করেছে। এটা একজন মানুষকে পঙ্গু করার শামিল।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, বাউসা ইউনিয়ন আ’লীগের দলীয় প্রার্থী ও চলমান ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক আমাকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করেছে। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২১ | সময়: ১১:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর