সর্বশেষ সংবাদ :

মেয়র লিটনকে প্রফেসর খালেকের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় চার নেতার অন্যতম এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য পুত্র আধুনিক রাজশাহীর রূপকার এএইচএম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় আমি আনন্দিত।
ভবিষ্যতে লিটনকে মন্ত্রীসভায় দেখতে পেলে আমি খুশি হবো। শনিবার বিকাল ৩টায় রাজশাহীর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত খায়রুজ্জামান লিটনকে গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির সভাপতি, বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য, রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য বর্তমানে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য বিশিষ্ট শিক্ষবিদ প্রফেসর ড. আবদুল খালেক এসব কথা বলেন।
প্রফেসর আবদুল খালেক বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলা বঙ্গবন্ধু পরিষদ এবং নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষ থেকে এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
তিনি বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। লিটনকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২১ | সময়: ৪:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ