সর্বশেষ সংবাদ :

শিক্ষা স্কুলে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ উপলক্ষে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: মহানগরীর শিক্ষা স্কুল অ্যান্ড কলেজে চলতি শিক্ষাবর্ষের ৬ষ্ঠ-৯ম শ্রেণির বার্ষিক ও ১০ম শ্রেণির প্রাক-নির্বাচনি ফল প্রকাশিত হয়। বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ উপলক্ষে কৃতি শিক্ষার্থী সম্বর্ধনা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার বেলা ১১টায় অধ্যক্ষ মো. ইব্রাহীম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান কামরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদ সদস্য এবং প্রাক্তন এভিপি ও ম্যানেজার, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, রাজশাহীর মো. শহীদুল ইসলাম, রাজশাহী সংবাদ – এর সম্পাদক আহসান হাবিব অপু, গোদাগাড়ী মাটিকাটা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক, মো. শাহাদৎ হোসেন, রাজশাহী কিশোর ফুটবল একাডেমির সভাপতি আরমান পারভেজ ধুলু, রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে কামরুজ্জামান কামরু বলেন, ‘রাজশাহী মহানগরিতে শিক্ষা স্কুল অ্যান্ড কলেজ সৃজনশীল কার্যক্রমের অনন্য প্রতিষ্ঠান। তার একটি জ্বলন্ত উদাহরণ আজকের এই অনুষ্ঠান যেখানে শতভাগ উপস্থিত ১২ জন শিক্ষার্থী ও ৬ষ্ঠ-৯ম শ্রেণিতে ১ম, ২য় ৩য় স্থান অধিকারী প্রত্যেক শিক্ষার্থীকে ক্রেস্ট ও মেডেল দিয়ে সংবর্ধিত করা হল। এই বিদ্যালয়ের সৃজনশীল যাত্রা অব্যাহত থাকুক।’
এক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ ইব্রাহীম হোসেন জানান, শিক্ষার্থী-অভিভাবক এবং শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টা ছিল শিক্ষার্থীরা যেন করোনা পূর্ব ধারাবাহিকতায় ফিরে আসে। সেই বিবেচনায় আমরা অনেকটাই সফল। এই কৃতিত্ব মহানগরির সকলের।


প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২১ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর