সর্বশেষ সংবাদ :

গোদাগাড়ী উপজেলা বিএনপির কাউন্সিলে তিন পদে আট প্রার্থী

গোদাগাড়ী প্রতিনিধি: ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া রাজশাহীর গোদাগাড়ী উপজেলা বিএনপির কাউন্সিলে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন ও সাংগঠনিক সম্পাদক পদে ৪ জন মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।
প্রধান নির্বাচন কমিশনার ও গোদাগাড়ী উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল মালেক জানায় আজ মঙ্গলবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে সাধারন সম্পাদক পদে ৩ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছে।
প্রার্থীতা প্রত্যাহারকারীরা হলেন তাজমিলুর রহমান শেলী, জলিলুর রহমান রবু ও গোলাম কিবরিয়া রুলু। সম্পাদক পদে ৩ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় নির্বাচনী লড়ায়ে থাকলেন আমিনুল ইসলাম ফটিক ও আনারুল ইসলাম। সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে কেউ প্রর্থীতা প্রত্যাহার করেননি। যার ফলে সভাপতি পদে নির্বাচনী লড়ায় করবেন আব্দুস সালাম শাওয়াল ও নাসিরুদ্দিন বাবু। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচনী লড়ায় করবেন মাহবুবুল ইসলাস, আজিমুসান উজ্জল, আব্দুল হামিদ বাবলু ও সৈবুর রহমান।
প্রধান নির্বাচন কমিশনার ও গোদাগাড়ী উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল মালেক বলেন, ১১ ডিসেম্বর অনুষ্ঠিত উপজেলা বিএনপির কাউন্সিল গঠনতন্ত্র ও নির্বাচনী আইন অনুযায়ী ব্যালেটের মাধ্যমে সুষ্ঠভাবে অনুষ্ঠিত হবে। কাউন্সিলে মোট ৬৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২১ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর