ভোলাহাটে নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন

ভোলাহাট প্রতিনিধি: আসছে ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলাহাট উপজেলার চারটি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে মনোনয়নপত্র জমা ও বাছাই সম্পন্ন হয়েছে। প্রতীক বরাদ্দ হবে আগামী ৭ ডিসেম্বর। কিন্তু দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টার তৈরি করে পোস্ট করে দেদারসে প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা।
চেয়ারম্যান প্রার্থী ভোলাহাট ইউনিয়নের আব্দুল খালেক, দলদলী ইউনিয়নে আনিসুর রহমান, জামবাড়ীয়া ইউনিয়নে পিয়ারুল ইসলাম নৌকা প্রতীক দিয়ে প্রচারনায় নেমে পড়েছেন।
এদিকে জামবাড়ীয়া ইউনিয়নের ২ নম্বার ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মতিউর রহমান টিউবওয়েল প্রতীক দিয়ে প্রচারনায় নেমেছেন। এছাড়াও যে সব প্রার্থী নির্বাচনের পূর্বে দোয়া চেয়ে বিভিন্ন জায়গায় পোস্টার সেঁটেছিলে সেগুলো এখনো সেঁটে আছে।
এসব নিয়ে অন্যান্য প্রার্থীরা ক্ষোভ প্রকাশ করলেও রিটার্নিং অফিসারের কাছে কোন অভিযোগ হয়নি জানিয়েছেন ভোলাহাট উপজেলা রিটার্নিং অফিসার আব্দুল্লাহ।
এদিকে জামবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী পিয়ারুল ইসলাম বলেন, বিষয়টা আমি জানি না। সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা প্রচার করেছিল আমি জানার পর তাদেরকে নিষেধ করে দিয়েছি।
ভোলাহাট ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কে বা কারা এটা করেছে আমি জানি না। জামবাড়ীয়া ইউনিয়নের ২নাম্বার ওয়ার্ড মেম্বার প্রার্থী মতিউর রহমান বলেন।


প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর