খামারে পুলিশ পরিচয়ে ডাকাতি, ১৫ গরু লুট

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গরুর খামার থেকে খামারী ও তার স্ত্রীকে বেঁধে ১৫টি গরু ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গড়বাড়ি গরুর খামারে এ ঘটনা ঘটে।
খামারের মালিক আশরাফুল ইসলাম জানান, শুক্রবার রাত দেড়টার দিকে আমি আর আমার স্ত্রী খামারের মধ্যে ঘুমিয়ে ছিলাম। ৫ জন ডাকাত পুলিশের লোক বলে পরিচয় দিয়ে খামারের বাঁশের বাতা কেটে ঢুকে পড়ে। এ সময় ঘুম ভেঙ্গে গেলে তারা খামারে মাদক থাকার কথা বলে তল্লাশি আরম্ভ করে।
একপর্যায়ে ডাকাতরা তাদের আটকে আড্ডা-সাপাহার সড়কের জিনারপুর গড়বাড়ি কালভার্টের পাশে ধানের খেতে হাত ও পা বেঁধে ফেলে রেখে গরুগুলো নিয়ে চলে যায়। পরে কৌশলে স্বামী স্ত্রী তাদের বাঁধন খুলে চিৎকার আরম্ভ করলে তার ভাই মিজানুর রহমান ও ভাস্তে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ছুটে আসে।
এরপর মিজানের ছেলে ভোর সাড়ে ৪ টার দিকে ৩ দফা ৯৯৯ এ পুলিশি সহযোগিতা চেয়ে ফোন দিলে পুলিশ তিন ঘণ্টা পরে ঘটনাস্থলে আসে। এ সময় খামার মালিক ও স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে।
এদিকে বেলা ১টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান ও সহকারী পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল শামছুল আজম এবং গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেন।
অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, গরুগুলো নিয়ে যাবার ঘটনা সত্য। পুলিশের একাধিক দল অভিযানে নেমেছে। আর খামারী আশরাফুলকে মামলা দায়েরের পরামর্শ দেয়া হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ | সময়: ৬:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর