সর্বশেষ সংবাদ :

এমসিসি-টি-২০ টুর্ণামেন্ট সেমি ফাইনাল নিশ্চিত করলো ৪ দল

স্টাফ রিপোর্টার: ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী‘র আয়োজনে মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল (এমসিসি-টি-২০) টুর্ণামেন্টের কোয়াটার ফাইনালে নিজ নিজ খেলায় জয় পেয়েছে রাজশাহী ঈগলস, রাজশাহী রাইডার, রাজশাহী বুলস্ ও পদ্মা ওয়ারিয়ার্স।
শনিবার রাজশাহী কলেজ মাঠে প্লেট পর্বে টি-১০ ফর্মেটে অনুষ্ঠিত ফাইনালে রাজশাহী সিক্সাস কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বরেন্দ্র হিরোজ। সকালে প্লেট পর্বে সেমিফাইনালে রাজশাহী সিক্সাস হারায় রাজশাহী চ্যালেঞ্জরকে এবং অপর সেমিফাইনালে ব্লেজিং বরেন্দ্র কে পরাজিত করে বরেন্দ্র হিরোজ।
এদিকে কাপ পর্বের খেলায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে প্রথম কোয়াটার ফাইনালে রাজশাহী বুলস্ ২২ রানে পরাজিত করে চারবারের চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহীকে। এই মাঠে অপর কোয়াটার ফাইনালে পদ্মা ওয়ারিয়ার্স ৪৮ রানে পরাজিত করে শক্তিশালী নর্দান টাইটানকে।
মহিলা কমপ্লেক্স গ্রাউন্ডে অনুষ্ঠিত দিনের প্রথম কোয়াটার ফাইনালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক দুই তারকা খেলোয়ার খালেদ মাসুদ পাইলট ও মুশফিক বাবুর দল রাজশাহী রয়েলসকে ২৮ রানে পরাজিত করে রাজশাহী ঈগলস। এই মাঠে অনুষ্ঠিত দিনের অপর কোয়াটার ফাইনালে রাজশাহী রাইডার ৯ রানে পরাজিত করে গতবারের চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিক্ল সিটিকে। আগামী শুক্রবার এই চারটি দল একে অপরের সাথে সেমিফাইনালে মাঠে নামবে।


প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ | সময়: ৬:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর