রাজশাহীতে শিক্ষার্থীদের নিয়ে ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : নিরাপদ সড়ক চাই (নিসচা) রাজশাহী জেলা শাখার উদ্যোগে বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদের সচেতনতামূলক কর্মশালা ও ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। এ সময় লিফলেট ও মাস্ক বিতরণও করা হয়। বুধবার বেলা সাড়ে ১১ টায় নিসচা, রাজশাহী জেলা কার্যালয়ের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় রাজশাহী বিশ^বিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থী অংশ নেন। কর্মশালায় ট্রাফিক রুলস, ট্রাফিক চিহ্ন, রাস্তা পারাপারের নিয়ম, গাড়ীতে যাত্রী হিসেবে করণীয়, সড়ক দুর্ঘটনার কারণসমূহ আলোকপাত করা হয়।
কর্মশালায় অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে অংশ নেন নিসচা’র প্রতিষ্ঠাতা অভিনেতা ইলিয়াস কাঞ্চন। বিশেষ অতিথি ছিলেন নিসচা’র যুগ্ম মহাসচিব নাট্য ব্যক্তিত্ব সাদেক হোসেন বাবুল ও সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন। সভাপতিত্ব করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি তৌফিক আহসান টিটু। মূল প্রবন্ধ উপস্থাপন এবং কর্মশালা পরিচালনা করেন নিসচা রাজশাহী জেলা শাখার প্রকাশনা সম্পাদক প্রকৌশলী জুনায়েদ আহমেদ।
কর্মশালা শেষে রাজশাহী নগরীর লক্ষ্মীপুর মোড়ে ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত। এসময় গাড়ীচালক ও যাত্রীদের মাঝে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।


প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ | সময়: ৪:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর