মোহনপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদসম্মেলন

মোহনপুর প্রতিনিধি: মোহনপুরের ৩ নং রায়ঘাটি ইউনিয়নের চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুরঞ্জিতের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় রায়ঘাটি ইউনিয়নের গেদির মোড়ে সংবাদ সম্মেলনে সুরঞ্জিত সরকার বলেন, গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন মোহনপুর উপজেলার ছয়টি ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচন পরবর্তী সময়ে রায়ঘাটি ইউনিয়নে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুরঞ্জিত সরকার পারিলাডাঙ্গা ও খোলাগাছি ভোট কেন্দ্রে চশমা প্রতীকের পুলিং এজেন্টদেও কেন্দ্র থেকে বের করে দিয় জোরপূর্বক প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মেরে ফলাফল নিজেদের পক্ষে নিয়েছেন বলে অভিযোগ করেছেন সুরঞ্জিত। এ ব্যাপারে আগে থেকে একাধিক বার নির্বাচন কমিশনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করে ও কোন সাড়া পাননি তিনি।
তিনি বলেন এ দুই কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনরায় ভোট দিয়ে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিলে তিনি কমপক্ষে ২ হাজার ভোটে জিতবেন বলে নির্বাচন কমিশনের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। তিনি পুনরাই ওই দুই কেন্দ্রের ভোট গ্রহনের দাবী জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চশমা প্রতীকের কর্মী আবুল কাশেম, রুস্তম আলী, মাসুদ রানা, বেলাল হোসেন, জামাল হোসেন, লতিফ শেখ, ইয়াকুব আলী, আসলামসহ সমর্থক ও কর্মীরা।


প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১ | সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর