Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে গভীর নলকুপের পাইপ দিয়ে বেরুচ্ছে গ্যাস

বরেন্দ্র ভূমির লাল মাটির নিচ থেকে বেরুচ্ছে গ্যাস। চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আলীনগর এলাকার মকরামপুরে গভীর নলকুপ বসানোর খনন কাজের সময় বের হয়ে আসে গ্যাস। সীমান্ত এলাকার আলীনগর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর মইনুদ্দিন মন্ডল এই গভীন নলকুপ বসানোর খনন কাজ করছিলেন।

তিনি জানান, গত শুক্রবার খননের এক পর্যায়ে ১১০ ফিট পাইপ বসানোর পর চারপাশে বুদবুদ শুরু করে। এ সময় শ্রমিকরা দেয়াশলায়ের কাঠি জালালে আগুন ধরে যায়। এতে পাইপের মুখসহ আশপাশে আগুন ছড়িয়ে পড়ে। পরে রহনপুর দমকল কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান বাইরুল ইসলাম জানান, খবর পেয়ে তিনিসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বরেন্দ্র বহুমখী উন্নয়ন কর্তপক্ষের সেচ প্রকল্পের টিমও সেটি পরিদর্শন করে খনন কাজ বন্ধ করে দেয়। বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। ঢাকা থেকে বিশেষজ্ঞ টিম গিয়ে সেটি পরিদর্শন করবেন। এর পর জানা যাবে সেখানে কি ধরণের গ্যাস রয়েছে।

ফেব্রুয়ারি ১২
১২:৫৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত