Daily Sunshine

জুলাই নামবে লাল-সবুজ ইজিবাইক

Share

যানজট নিরসনে রাসিকের উদ্যোগ
স্টাফ রিপোর্টার : যানজট নিরসনে রাজশাহী নগরীর সড়কে আগামী ১ জুলাই থেকে দুই শিফটে লাল-সবুজ রঙের ইজিবাইক ও ব্যাটারি চালিত রিকশা চলাচলের বিষয়ে নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করেছে রাজশাহী সিটি করপোরেশন। রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের চতুর্থ সাধারণ সভায় এ সিদ্ধান্ত গহণ করা হয়। বৃহস্পতিবার বিকেলে নগরভবন সিটি হলরুমে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় পহেলা জুলাই থেকে দুই শিফটে লাল-সবুজ রঙের ইজিবাইক ও ব্যাটারি চালিত রিকশা চলাচল চালুকরার পাশাপাশি সরু চাকার রিকশা চলাচল নিষিদ্ধকরণসহ জনদুর্ভোগ লাঘবে পথচারী সড়ক চালুকরণ, নগরীর গুরুত্বপূর্ণ মোড়ে সড়কে একমুখী যান চলাচলকরণের ব্যাপারে আলোচনা হয় ও জনগুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন আযবসহ সকল কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার উপস্থিত ছিলেন।
সভার শুরুতে রাজশাহী মহানগরীর গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধাসহ রাসিকের মৃত্যুবরণকারী কর্মকর্তা-কর্মচারীগণের রূহের মাগফিরাত কামনা করে শোকপ্রস্তাব পাঠ ও দোয়া করা হয়। আর সাধারণ সভা শেষে সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মে ২৪
০৩:০৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিশির ভেজা পায়ে এলো হেমন্ত

শিশির ভেজা পায়ে এলো হেমন্ত

রোজিনা সুলতানা রোজি : বছর ঘুরে হেমন্ত এলো শিশির সিক্ত পায়ে…হাল্কা শীতের ছোঁয়া যেন লাগছে এসে গায়ে….। শরৎ শেষে হেমন্তের আগমনি বার্তা এখন প্রকৃতিতে। কালের পরিক্রমায় ভাদ্র-আশি^ন পেরিয়ে প্রকৃতিতে এলো হেমন্ত। আজ হেমন্তের প্রথম মাস কার্তিকের প্রথম দিন। আজ থেকেই গণনা শুরু হলো হেমন্তের। ষড়ঋতুর দেশে কার্তিক ও অগ্রহায়ণ এই

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত