Daily Sunshine

আফিফের সেঞ্চুরি, অপেক্ষায় শান্ত

Share

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে দ্বিতীয় চার দিনের ম্যাচে সেঞ্চুরি করেছেন আফিফ হোসেন। সেঞ্চুরির অপেক্ষায় আছেন বাংলাদেশ হাই পারফরম্যান্স দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।
কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচে বৃহস্পতিবার তৃতীয় দিনেও বাগড়া দিয়েছে বৃষ্টি। প্রথম দিন তো একটি বলও খেলা হয়নি। দ্বিতীয় দিনে ২৩ ওভার ব্যাটিং করে বাংলাদেশ ৩ উইকেটে করেছিল ৫৭ রান। তৃতীয় দিনে খেলা হয়েছে একটু বেশি, ৪৩ ওভার। এদিন অবশ্য কোনো উইকেটই হারায়নি বাংলাদেশ। দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ২০৮ রান।
শান্ত ২৬ ও আফিফ ১৬ রান নিয়ে দিন শুরু করেছিলেন। দিন শেষে আফিফ ১৮০ বলে ১১ চার ও ২ ছক্কায় ঠিক ১০০ রানে অপরাজিত আছেন। ১৭৩ বলে ১০ চার ও ৩ ছক্কায় ৮৮ রানে অপরাজিত আছেন শান্ত।

সেপ্টেম্বর ০৬
০৩:৫৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত