Daily Sunshine

করোনা প্রতিরোধে নানা পদক্ষেপ কাঁকনহাট মেয়রের

Share

স্টাফ রিপোর্টার : কাঁকনহাট পৌরসভা এলাকায় পরিচ্ছন্নতা অভিযান ও করোনা বিষয়ক সচেতনতামূলক কর্মসূচি পালন করেছেন পৌর মেয়র আব্দুল মজিদ। বুধবার দিনব্যাপি কর্মসূচির মধ্যে ছিল কর্মচারীদের নিয়ে ড্রেন ও হাটবাজর পরিস্কার পরিচ্ছন্ন করা, সংশ্লিষ্ট এলাকয় জীবানুনাশক স্প্রে, ঝোপঝাড় পরিস্কার করা, স্থানীয়দের মাঝে মাস্ক বিতরণসহ করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ। এছাড়া পৌর এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্টে জীবানুনাশক তরল দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে এবং পৌরসভা কার্যালয়ে কন্ট্রোলরুম স্থাপন করা হয়েছে। যেখানে ২৪ ঘন্টা সেবা পাওয়া যাবে।
কাঁকনহাট পৌরএলাকায় কোন সন্দেহভাজন রোগী নেই বা কেউ হোম কোয়ারেন্টাইনে নেই উল্লেখ করে মেয়র আব্দুল মজিদ জানান, করোনাভাইরাসের বিস্তার রোধে সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে কাজ করা হচ্ছে। পৌর এলাকার সকল ধরণের সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা করা হয়েছে। এছাড়া ওষুধের দোকান ও মুদি-সবজির দোকান ছাড়া সকল ধরণের দোকান বন্ধ রাখতে বলা হয়েছে। বিদ্যমান কর্মসূচির পাশাপাশি আগামী দিন থেকে স্থানীয় মসজিদগুলো পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে নামা হবে। ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের তাদের কর্মসূচি জানিয়ে চিঠি প্রদান করা হয়েছে। এলাকাবসীকে প্রয়োজন ছাড়া নিজ বাড়ির বাইরে বের হতে বারণ করা হয়েছে।

মার্চ ২৬
০৪:৪৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত